FCNnews

সারা বাংলা ছবি

২০১৮ সালে নিজের সেরা ফুটবল খেলছেন ম্যানচেস্টার সিটির হয়ে ফর্মের তুঙ্গে থাকা সার্জিও আগুয়েরো। ২০১৮ রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টাইন সমর্থকদের জন্য নির্ভরযোগ্য খেলোয়ার হবে ম্যানসিটি এই ফরোয়ার্ড।

স্বয়ং সিটিজেন কোচ পেপ গার্দিওলা এমন সার্টিফিকেট দিয়েছেন তার শিষ্যকে। ম্যানসিটিতে গার্দিওলার আগমনের (২০১৬) পর চলতি বছর সেরা ছন্দে ২৯ বছর বয়সী আগুয়েরো।

এ বছর ইতোমধ্যেই ১৫ বার লক্ষ্যভেদ করেছেন। সবশেষ দুই ম্যাচে গোল না পেলেও আগুয়েরোর পারফরম্যান্সে মুগ্ধ গার্দিওলা। সিটির জার্সিতে ২০০ গোলের মাইলফলক ছোঁয়ার অপেক্ষায় আর্জেন্টাইন সেনসেশন।

গত সপ্তাহে আর্সেনালের বিপক্ষে ৩-০ গোলে জেতা লিগ কাপের ফাইনালে গোলের সূচনা এনে দিয়েছিলেন আগুয়েরো। এরপর দুই ম্যাচে নামের পাশে নেই গোল। কিন্তু তাতে মোটেও উদ্বিগ্ন নন গার্দিওলা, বরং প্রশংসাই করে যাচ্ছেন সিটি কোচ।

‘আগুয়েরোর সঙ্গে এখানে একত্রিত হওয়ার পর আমি মনে করি গত মাস থেকে এই দুই মাসে সেরা আগুয়েরোকে দেখছি। শুধু গোলস্কোরিং নয়, সে বলের দখল হারাচ্ছে না। পেছন থেকে দৌড়ে মুভমেন্ট তৈরি করছে, হাই-প্রেসিং করছে, বল নিয়ে সেকেন্ড লাইনটা আরও সহজ করতে সাহায্য করছে।’

‘আমি খুবই অভিভূত। ঠিক আছে, আগুয়েরো স্কোর করছে না, এটা কোনো সমস্যা না। ভবিষ্যতে গোল করবে, কিন্তু সে আসলেই ভালো করেছে।’-যোগ করেন গার্দিওলা।

Leave comment

Your email address will not be published. Required fields are marked with *.