গঙ্গাচড়ায় একলক্ষ টাকার জালনোটসহ আটক ৩ মাইক্রোবাস জব্দ

fcnnews

HTML Image

Trulli

আবুল হোসেন বাবলু:

রংপুরের গঙ্গাচড়া মহিপুর থেকে ১ লক্ষ টাকার জাল নোটসহ সংঘবদ্ধ প্রতারক চক্রের তিনজনকে মাইক্রোবাস সহ আটক করেছে গঙ্গাচড়া থানা পুলিশ।

৬ নভেম্বর বুধবার রাত ৮টার দিকে তাদের আটক করা হয়। পুলিশ জানায়, লালমনিরহাটের দইখাওয়া থেকে জাল টাকাসহ একটি সংঘবদ্ধ চক্র রংপুর নগরীতে আসছে এমন এক গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মহিপুর আনুর বাজারের শাহ আলম ফিলিং স্টেশনের সামনে গঙ্গাচড়া মডেল থানার ওসি (তদন্ত) সুশান্ত কুমার সরকারের নেতৃত্বে এসআই মকবুল হোসেন ও এএসআই আব্দুল মালেক, রাকিবুজ্জামান রানাসহ গঙ্গাচড়া থানা পুলিশের একটি অাভিযানিক দল অভিযান চালিয়ে জাল টাকাসহ তাদের আটক করে। এসময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, রংপুর নগরীর জলকর এলাকার এমদাদুল হকের ছেলে রিয়াজ উদ্দিন , গঙ্গাচড়া উপজেলার লক্ষিটারি চর ইছলী গ্রামের মৃত আলিপ উদ্দিনের ছেলে লাল মিয়া, গঙ্গাচড়া গজঘন্টার হাবু বালারহাট গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে সামসুল কবির ঘুগড়া ।

গঙ্গাচড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুুতি চলছে। জিজ্ঞাসাবাদ শেষে আগামীকাল বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রংপুরে ভুমিকম্প প্রস্তুতি ও সাড়াদান কর্মসুচি বিষয়ক অবহিত করণ কর্মশালা অনুষ্ঠিত

HTML Image   নিউজ ডেক্স: রংপুরে ভুমিকম্প প্রস্তুতি ও সাড়াদান কর্মসুচি বিষয়ক অবহিত করণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রংপুর সিটি কর্পোরেশনের আয়োজনে, ইউএনডিপি’র সহযোগিতায়, ন্যাশনাল রেজিলিয়েন্স প্রোগ্রামের আওতায় মঙ্গলবার সিটি কর্পোরেশনের সভা কক্ষে অনুষ্ঠিত অবহিত করণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ন্যাশনাল রেজিলিয়েন্স প্রোগ্রামের ন্যাশনাল […]

Subscribe US Now