রংপুর মহানগরীতে স্কুল পর্যায়ে নিরাপদ খাদ্য এবং ছাত্র সমাজের করনীয়” শীর্ষক রচনা প্রতিযাগিতা ৪র্থ পর্ব অনুষ্ঠিত

fcnnews

HTML Image

Trulli

নিউজ ডেক্স:

রংপুর মহানগরীতে স্কুল পর্যায়ে “জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় সকলের জন্য নিরাপদ খাদ্য এবং ছাত্র সমাজের করনীয়” শীর্ষক রচনা প্রতিযোগিতার ৪র্থ পর্ব ও সমাপনী প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রংপুর সিটি কর্পোরেশনের আয়োজনে জাইকার ক্যাপাসিটি ডেভলপমেন্ট অফ সিটি কর্পোরেশন (সিফারসি) প্রকল্পের আওতায় স্কুল পর্যায়ের এ রচনা প্রতিযোগিতার ৪র্থ পর্ব ও সমাপনী বুধবার সকাল ১১টায় মহানগরীর সেনপাড়া¯ সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

এই প্রতিযোগিতার ৪র্থ পর্ব সেনপাড়া সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ের ৯ম ও ১০ম শ্রণীর প্রায় শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহণ করেন। দুপুর ১২টায় ৪র্থ পর্বের প্রতিযাগিতা পরিদর্শণ করেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মাহামুদুর রহমান টিটু, ২১নং ওয়ার্ড কাউন্সিলর সেকেন্দার আলী ও শিক্ষা, সংস্কৃতি, পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য রক্ষা বিষয়ক স্থানীয় কমিটির সভাপতি ও ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল গফ্ফার।

এ সময় উপস্থিত ছিলেন জাইকার সিফারসি প্রকল্পের টিম লিডার মিষ্টার টাইসুকে টকোকা, জাইকার টিসিপি’র সিটি গর্ভনেন্স স্পেশালীষ্ট ব্রজ কিশোর ত্রিপুরা, সেনপাড়া সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেন, স্কুল পরিদর্শক দেবব্রত কুমার শর্মা ও লাইব্রেরীয়ান রকিবুল ইসলাম সাদসহ অন্যান্য শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

গঙ্গাচড়ায় একলক্ষ টাকার জালনোটসহ আটক ৩ মাইক্রোবাস জব্দ

HTML Image আবুল হোসেন বাবলু: রংপুরের গঙ্গাচড়া মহিপুর থেকে ১ লক্ষ টাকার জাল নোটসহ সংঘবদ্ধ প্রতারক চক্রের তিনজনকে মাইক্রোবাস সহ আটক করেছে গঙ্গাচড়া থানা পুলিশ। ৬ নভেম্বর বুধবার রাত ৮টার দিকে তাদের আটক করা হয়। পুলিশ জানায়, লালমনিরহাটের দইখাওয়া থেকে জাল টাকাসহ একটি সংঘবদ্ধ চক্র রংপুর নগরীতে আসছে এমন এক […]

আপনার টাইম লাইনে শেয়ার করুন

Subscribe US Now