রংপুরের পীরগ‌ঞ্জে ব্রাক কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

fcnnews

HTML Image

Trulli
  1. নিউজ ডেক্স:

রংপু‌রের পীরগঞ্জ উপ‌জেলার ভেন্ডাবাড়ীতে এন‌জিও ব্রাক এর প্রগ‌তি শাখায় কর্মরত রু‌মি না‌মের এক নারীর গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার ক‌রেছে পু‌লিশ।

নিহতের নাম রুমি আক্তার। তিনি ব্র্যাকের ভেন্ডাবাড়ি প্রগতি শাখায় ক্রেডিট অফিসার পদে কর্মরত ছিলেন। বুধবার
(৬ নভেম্বর) বিকেলে পীরগঞ্জের ভেন্ডাবাড়ি এলাকার তসলিম মিয়ার বাড়ি
থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ভেন্ডাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্র সূত্রে জানা গেছে, ভেন্ডাবাড়ি এলাকার তসলিম মিয়ার বাড়িতে এনজিও কর্মী রুমি আক্তার ভাড়া থাকতেন। এদিন বিকেলে তার শয়ন কক্ষ থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে পুলিশ।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। তবে মৃত্যুর কারণ অনুসন্ধান করা হচ্ছে বলে জানিয়েছে পীরগঞ্জ থানা পুলিশ। জানাগেছে নিহত রুমি আক্তার রংপুরের পীরগাছা উপজেলার পারুল ইউনিয়নের মহেষমুড়ি গ্রামের আলতাব মিয়ার মেয়ে। গত আগস্ট মাসে তিনি ভাড়াটিয়া হিসেবে ভেন্ডাবাড়ি এলাকার তসলিম মিয়ার বাড়িতে বসবাস শুরু করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রংপুরস্থ নবাবগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন: এগিয়ে আছেন মফিযার রহমান চান

HTML Image উজ ডেক্স: আর মাত্র কয়েকদিন বাকী। রংপুরস্থ নবাবগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনের ভোট গ্রহণ করা হবে। প্রার্থীরাও ইতিমধ্যে নির্বাচনী প্রচারনা করেছেন শেষ মুহূর্তের কর্মযজ্ঞ। এখন শুরু শুধু ভোটের জন্য অপেক্ষা। নির্বাচন কমিশন ভোট গ্রহনের সব প্রস্তুতি সম্পন্ন করেছেন। ভোটাররাও অপেক্ষা করছেন পছন্দের প্রার্থীকে ভোট দানে। নির্বাচনে সভাপতি পদে […]

আপনার টাইম লাইনে শেয়ার করুন

Subscribe US Now