বিজ্ঞপ্তি
সবাই কে এফসিএন নিউজ পোর্টালের পক্ষথেকে জানাই অভিনন্দন ও শুভেচ্ছা
শীর্ষ সংবাদ
রংপুর মহানগর যুবদলের বিক্ষোভ অনুষ্ঠিত রংপুরে সবজির দামে নাভিশ্বাস পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ছাত্রলীগ কর্মী নিহত গোবিন্দগঞ্জে নেসকো বিদ্যূৎ বিভাগের অনিয়ম দূর্নীতির বিরুদ্ধে গ্রাহক সমিতির মানববন্ধণ রংপুরে অধ্যক্ষ নাহিদা ইয়াসমিন এর দুর্নীতির মামলায় স্বাক্ষীর তলব দুদকের গাইবান্ধায় ছেলের ধারালো অস্ত্রের কোপে বৃদ্ধ বাবা আহত ফুলবাড়ীতে বিশ্ব এন্টিবায়োটিক সচেতনতা সপ্তাহ পালন দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাইকোলজিস্ট নিয়োগ দিতে হাইকোর্টে রিট গাইবান্ধায় সংস্কার না করায় মৃত্যু ফাদে পরিণত সেতুটি ভূরুঙ্গামারীতে আবাদী জমি রক্ষায় কৃষাণ- কৃষাণীদের মানব বন্ধন
শেষ চারে থামল বাংলা টাইগার্সের যাত্রা

শেষ চারে থামল বাংলা টাইগার্সের যাত্রা

সুপার লিগে চতুর্থ হয়ে প্লে-অফে ওঠায় বাংলা টাইগার্সের সামনে সুযোগ ছিলো মাত্র একটিই। অর্থাৎ এলিমিনেটর ম্যাচে হেরে গেলেই বিদায় নিতে হবে টুর্নামেন্ট থেকে। সে সুযোগটি কাজে লাগাতে পারেনি থিসারা পেরেরার দল। ডেকান গ্ল্যাডিয়েটর্সের কাছে ৫ উইকেটে হেরে শেষ চারেই থেমে গেছে বাংলা টাইগার্সের টি-টেন লিগের যাত্রা।

শনিবার রাতেই হয়ে গেছে টি-টেন লিগের প্লে-অফ পর্বের তিন ম্যাচ। যেখানে কোয়ালিফায়ার-১ জিতে ফাইনালে পৌঁছে যায় মারাঠা অ্যারাবিয়ানস। পরে এলিমিনেটর ও কোয়ালিফায়ার-২ জিতে শিরোপার লড়াইয়ে নাম লেখায় ডেকান গ্ল্যাডিয়েটরস।

আজ (রোববার) বাংলাদেশ সময় রাত ৭.৪৫ মিনিটে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে লড়বে প্লে-অফ থেকে বিদায় নেয়া দুই দল বাংলা টাইগার্স ও কালান্দার্স। এই ম্যাচের পর রাত ১০টায় শিরোপার খোঁজে লড়বে ডেকান গ্ল্যাডিয়েটরস ও মারাঠা অ্যারাবিয়ানস।

এলিমিনেটর ম্যাচে ডেকানের বিপক্ষে আগে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৭ রান করেছিল বাংলা টাইগার্স। রিলে রুশো ২৯ বলে অপরাজিত ৫৫ ও চিরাগ সুরি করেন ১৩ বলে ২৫ রান। এ ম্যাচে একাদশে জায়গা পেলেও ব্যাটিংয়ে নামার সুযোগ পাননি বাংলাদেশের অলরাউন্ডার ফরহাদ রেজা।

রান তাড়া করতে নেমে ৫ বল আগেই লক্ষ্যে পৌঁছে যায় ডেকান। তারা উইকেটও হারায় ঠিক ৫টি। ওপেনার মোহাম্মদ শাহজাদ ১১ বলে ২৮ ও ডেভিড লরেন্স ১৩ বলে ৩৩ রান করে দলের জয় নিশ্চিত করেন। বল হাতে ১ ওভারে ১১ রান খরচায় ১ উইকেট নেন ফরহাদ রেজা।

অনুগ্রহ করে নিউজটি আপনার টাইম লাইনে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *