বিজ্ঞপ্তি
সবাই কে এফসিএন নিউজ পোর্টালের পক্ষথেকে জানাই অভিনন্দন ও শুভেচ্ছা
শীর্ষ সংবাদ
রংপুর মহানগর যুবদলের বিক্ষোভ অনুষ্ঠিত রংপুরে সবজির দামে নাভিশ্বাস পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ছাত্রলীগ কর্মী নিহত গোবিন্দগঞ্জে নেসকো বিদ্যূৎ বিভাগের অনিয়ম দূর্নীতির বিরুদ্ধে গ্রাহক সমিতির মানববন্ধণ রংপুরে অধ্যক্ষ নাহিদা ইয়াসমিন এর দুর্নীতির মামলায় স্বাক্ষীর তলব দুদকের গাইবান্ধায় ছেলের ধারালো অস্ত্রের কোপে বৃদ্ধ বাবা আহত ফুলবাড়ীতে বিশ্ব এন্টিবায়োটিক সচেতনতা সপ্তাহ পালন দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাইকোলজিস্ট নিয়োগ দিতে হাইকোর্টে রিট গাইবান্ধায় সংস্কার না করায় মৃত্যু ফাদে পরিণত সেতুটি ভূরুঙ্গামারীতে আবাদী জমি রক্ষায় কৃষাণ- কৃষাণীদের মানব বন্ধন
ফুলবাড়ীতে বিশ্ব এন্টিবায়োটিক সচেতনতা সপ্তাহ পালন

ফুলবাড়ীতে বিশ্ব এন্টিবায়োটিক সচেতনতা সপ্তাহ পালন

হারুন-উর-রশীর,ফুলবাড়ী(দিনাজপুর)থেকে;
এন্টিবায়োটিকের সফলতার,আপনি আমি অংশীদার এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে র‌্যালী ও আলোচনার মধ্যদিয়ে বিশ্ব এন্টিবায়োটিক সচেতনতা সপ্তাহ ২০১৯ইং উদ্বোধন করা হয়েছে।
দিবসটি উপলক্ষে আজ রোববার দুপুর ১২টায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বর থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রাধন সড়ক অতিক্রম করে পুণঃরায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে শেষ হয়। র‌্যালী শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এন্টিবায়োটিক সচেতনতা বিষয়ক আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেণ স্বাস্থ্য কমপ্লেক্সে এর মেডিকেল অফিসার আরএমও ডাঃ সঞ্জয় কুমার গুপ্ত,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমর্তকর্তা ডাঃ নুরুল ইসলমাল। এসময় উপজেলা সেনেটার ইন্সপেক্টর জগদিস চন্দ্র মহন্তসহ উপজেলার বিভিন্ন ফর্মেসীর মালিক ও ক্যামিষ্ট উপস্থিত ছিলেন।

অনুগ্রহ করে নিউজটি আপনার টাইম লাইনে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *