বিজ্ঞপ্তি
সবাই কে এফসিএন নিউজ পোর্টালের পক্ষথেকে জানাই অভিনন্দন ও শুভেচ্ছা
শীর্ষ সংবাদ
রংপুর মহানগর যুবদলের বিক্ষোভ অনুষ্ঠিত রংপুরে সবজির দামে নাভিশ্বাস পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ছাত্রলীগ কর্মী নিহত গোবিন্দগঞ্জে নেসকো বিদ্যূৎ বিভাগের অনিয়ম দূর্নীতির বিরুদ্ধে গ্রাহক সমিতির মানববন্ধণ রংপুরে অধ্যক্ষ নাহিদা ইয়াসমিন এর দুর্নীতির মামলায় স্বাক্ষীর তলব দুদকের গাইবান্ধায় ছেলের ধারালো অস্ত্রের কোপে বৃদ্ধ বাবা আহত ফুলবাড়ীতে বিশ্ব এন্টিবায়োটিক সচেতনতা সপ্তাহ পালন দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে সাইকোলজিস্ট নিয়োগ দিতে হাইকোর্টে রিট গাইবান্ধায় সংস্কার না করায় মৃত্যু ফাদে পরিণত সেতুটি ভূরুঙ্গামারীতে আবাদী জমি রক্ষায় কৃষাণ- কৃষাণীদের মানব বন্ধন
চেলসিকে হারিয়ে জয়ে ফিরলো ম্যানসিটি

চেলসিকে হারিয়ে জয়ে ফিরলো ম্যানসিটি

পিছিয়ে পড়েও দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে জয় ছিনিয়ে নিল ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠে চেলসিকে ২-১ গোলে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে জয়েও ফিরলো পেপ গার্দিওলার শিষ্যরা। জয়ী দলের হয়ে একটি করে গোল করেন কেভিন ডি ব্রুইনা ও রিয়াদ মাহারেজ। আর ব্লুজদের হয়ে শুরুর গোলটি করেন এনগোলো কান্তে।

শনিবার ইতিহাদ স্টেডিয়ামে চেলসিকে আতিথেয়তা জানায় সিটি। তবে শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে দু’দল। কিন্তু ২১তম মিনিটে মাতেও কোভাসিচের পাসে সফরকারীদের এগিয়ে দেন ফরাসি ডিফেন্ডার কান্তে।

তবে সাত মিনিট পরই সমতায় ফেরে সিটি। ডেভিড সিলভার অ্যাসিস্টে ব্রুইনার শট ব্লুজ ডিফেন্ডার জুমার গায়ে লেগে গোলে পরিণত হয়। আর ৩৭তম মিনিটে রিয়াদ মাহরেজ জয় নিশ্চিত করা গোলটি করে সমর্থকদের আনন্দে ভাসান।

লিভারপুলের বিপক্ষে আগের ম্যাচ হারা সিটি লিগে ১৩ ম্যাচে নয় জয় ও এক ড্রয়ে ২৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। চেলসি ২৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে। লিভারপুল ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত করেছে। আর ২৯ পয়েন্ট নিয়ে লেস্টার সিটি দ্বিতীয়স্থানে।

অনুগ্রহ করে নিউজটি আপনার টাইম লাইনে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *